বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১
খবর
কচুয়ায় শালিশ বৈঠকে হামলা,আহত-৩
2021-06-09 13:40:40
মোঃ হারুনুর রশিদ

কচুয়া প্রতিনিধিঃ

কচুয়া উপজেলার বেরকোটা গ্রামে বিকাশে টাকা লেনদেনে কেন্দ্র করে শালিশে বসলে হামলা চালিয়ে ৩জনকে আহত করার ঘটনায় কচুয়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। 

অভিযোগ সূত্রে জানা যায়, ৫ জুন শনিবার উপজেলার বেরকোটা গ্রামের বিকাশ ব্যবসায়ী আঃ রশিদের ছেলে আবুল খায়েরের সাথে একই বাড়ীর মোঃ আবুল সরকারের ছেলে বোরহানের সাথে টাকা লেনদেন নিয়ে মনমালিন্য হয়।

শনিবার বিকেলে এ বিষয় নিয়ে মতিন মেম্বারের দোকানের সামনে শালিশ বৈঠক বসে। 

বৈঠক চলাকালীন সময় সম্পত্তিগত পূর্ব শত্রুতার জেড় ধরে আবুল খায়ের এর পরিবারের উপর পরিকল্পিত ভাবে একই বাড়ীর আবুল সরকার গংরা হামলা চালায়।

এতে আবদুর রশিদ হাজী, আবুল খায়ের, আবুল ফয়েজ আহত হয়। আহত আবুল খায়ের ও আবুল ফয়েজ কচুয়া উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ী ফিরে আসলেও মুমুর্ষ অবস্হায় আবদুর রশিদ হাজী-কে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় হাজী আবদুর রশিদের পুত্র আবুল খায়ের বাদী হয়ে বেরকোটা গ্রামের মোঃ সোনা মিয়ার ছেলে মোঃ আবুল সরকার(৪২), হারুনুর রশিদ(৪৪) আবুল সরকারের ছেলে মোঃ বোরহান(২০), হারুনুর রশিদের ছেলে মোঃ অভি(১৯), জয়নাল আবেদীনের ছেলে মোঃ রাজিব(২৫), মৃত সেকান্দর আলী ছেলে মোঃ সোনা মিয়া(৬৭)কে বিবাদী করে কচুয়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। 

এ ঘটনার পর অভিযোগ তুলে নিতে বিবাদীরা আবুল খায়েরকে বিভিন্ন ভাবে প্রাণ নাশের হুমকি ধমকি দিয়ে আসছে বলে আবুল খায়ের জানান।

 

আরিফুল ইসলাম দিপুর পাঠানো তথ্য ও ভিডিও চিত্রে রিপোর্ট মোঃহারুনুর রশিদ-