শনিবার, ৪ ডিসেম্বর ২০২১
খবর
জনগনের সমর্থন নিয়ে নৌকা মনোনয়ন নিচ্ছিত করতে চায় ইঞ্জিনিয়ার জুয়েল মিয়াজী
2021-11-18 00:05:02
মোঃ হারুনুর রশিদ

কচুয়া উপজেলা প্রতিনিধিঃ

চাদঁপুরের কচুয়া উপজেলা ২নং পাথৈর ইউনিয়ন পরিষদ নির্বাচনে,জনগনের সমর্থন নিয়ে নৌকা মনোনয়ন নিচ্ছিত করতে চায় কচুয়া উন্নয়নের রুপকার কচুয়ার নয়নের মনি ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, জননেতা ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি মহোদয়ের আস্হাবাজন,রাজপথের লড়াকু সৈনিক ইঞ্জিনিয়ার মোঃ জুয়েল মিয়াজী। 

ইঞ্জিনিয়ার জুয়েল মিয়াজী বলেন,আমি ছাত্রলীগ রাজনৈতিক কার্যকালে,ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি মহোদয় স্যারের জাতীয় নির্বাচনের সময়, আমার চাচা সাবেক তিন বারের নির্বাচিত চেয়ারম্যান ও সাবেক সচিব মিজানুর রহমান মিয়াজী সাহেবের নির্দেশনায় ব্যাপক ভূমিকা পালন করি। 

আমি মাননীয় প্রধানমন্ত্রী নৌকা বিজয়ী করে ড.আলমগীর স্যারের হাতকে শক্তিশালী করতে, পারায় মহল্লায়,আমার ছাত্রলীগের সকল নেতা কর্মিদের দিন রাত কাজ করতে চেষ্টা করেছি। 

তাই আমি মাননীয় প্রধানমন্ত্রী ও কচুয়ার জননেতা ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি মহোদয় স্যারের সু-দৃষ্টি কামনা করবো যে,আপনার সামনের রাজনৈতিক হাতটিকে শক্তিশালী করতে,যদি আমাকে যোগ্য প্রার্থী হিসেবে মনে করেন,তাহলে ২নং পাথৈর ইউনিয়ন সাধারণ জনগণের সমর্থনে,নৌকা প্রতীক উপহার দিয়ে,অত্র ইউনিয়নের দুঃখে সুখে পাশে থেকে সেবা করতে সুযোগ প্রদান করবেন,মাননীয় এমপি মহোদয়ের নিকট আশাই কামনা করছি।