বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১
খবর
মতলব উত্তরে Walton এর মাসব্যাপী কিস্তি সুবিধা, পণ্য প্রদর্শনী ও রেলী অনুষ্ঠিত
2021-09-14 12:14:02
বিশেষ প্রতিনিধি

সারাদেশের ন্যায় চাঁদপুর মতলব উত্তরের সুজাতপুর বাজারে ১৩ সেপ্টেম্বর সোমাবার মেসার্স মাষ্টার ইলেক্ট্রনিক্সে মাসব্যাপী Walton এর পণ্যে কিস্তি সুবিধা, পণ্য প্রদর্শনী ও রেলী অনুষ্ঠিত হয়।

সরাসরি Walton কোম্পানী কর্তৃক পরিচালিত সুজাতপুর বাজারে একমাত্র ওয়ালটন এক্সক্লুসিভ শো-রুম মেসার্স মাষ্টার ইলেক্ট্রনিক্সে তিন দিন ব্যাপী এক বিশাল পণ্য প্রদর্শনী ও কিস্তি মেলার আয়োজন করা হয়েছে। যেখানে সহজ কিস্তি সুবিধায় অবিশ্বাস্য ডাউন পেমেন্টে ফ্রিজ ও এলইডি টিভি কেনার সুযোগ। এবং ওয়ালটনের সকল পণ্য এখানে নগদ ও সহজ কিস্তি সুবিধায় পাওয়া যায়। সাথে ওয়ালটনে সকল পণ্যে রয়েছে নিশ্চিত ছাড় সাথে থাকছে অসংখ্য উপহার। 

পন্য প্রদর্শনীতে ছিলো, Walton এর সকল ইলেকট্রনিক্স সামগ্রী। যেমন- টিভি, ফ্রিজ, এসি, ফ্যান, এয়ারকুলার, মাইক্রোওভেন, গ্রাইন্ডার, মোবাইল, গ্যাসের চুলা, আয়রন, স্ট্যান্ড ফ্যান, Walton এর সকল প্রকার হোম এ্যাপ্লাইয়েন্সসহ সকল প্রকার পণ্য প্রদর্শনী করা হয়।

মেসার্স মাষ্টার ইলেক্ট্রনিক্স এর প্রোপ্রাইটর মোঃ হাসানুল ইসলাম শিকন বলেন, Walton একটি দেশীয় প্রতিষ্ঠান। যার মূল প্রতিপাদ্য হলো Walton আমাদের পন্য। Walton সবসময় দেশের মানুষের সকল সুবিধা বিবেচনা সকল পন্য তৈরী করে৷ সকলের সচ্ছলতা বিবেচনায় সাশ্রয়ী মূল্যে পন্য সরবরাহ করে। Walton এর সকল ইলেক্ট্রনিক্স পণ্যই বিদ্যুৎ সাশ্রয়ী। বিশেষ করে মধ্যবিত্ত ও নিম্নবিত্তদের আর্থিক সচ্ছলতা বিবেচনায় কিস্তি সুবিধাও রয়েছে। তিনি আরও বলেন Walton এর পণ্যের মান অনুযায়ী সাশ্রয়ী দামে পণ্য অন্য কোনো প্রতিষ্ঠান দিতে পারবে না। 

কয়েকজন ক্রেতার সাথে কথা বললে তারা বলেন, Walton আমাদের পণ্য। এটা আমাদের দেশীয় প্রতিষ্ঠান তাই তারা সবসময় দেশের মানুষের কল্যাণে সাশ্রয়ী মূল্যে পণ্য সরবরাহ করে। এতে ক্রেতাগণ সাচ্ছন্দ্যে নিজের প্রয়োজনীয় পণ্য ক্রয় করতে পারে। এবং অন্যান্য প্রতিষ্ঠানের তুলনায় Walton এর পণ্যের মান ভালো এবং দামও হাতের নাগালে।

পরিশেষে, হাসানুল ইসলাম শিকন সকলকে সুজাতপুর বাজার মেসার্স মাষ্টার ইলেক্ট্রনিক্স Walton  এক্সক্লুসিভ শো-রুমে এসে পণ্য দেখে ক্রয় করার আহ্বান করেন।