রবিবার, ১৭ অক্টোবর ২০২১
খবর
মফিজুল ইসলামকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় গজরা ইউনিয়নবাসী
2021-10-11 00:05:02
স্টাফ রিপোর্টারঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়ন পরিষদের তরুন সমাজ সেবক, সাবেক ছাত্রনেতা, গজরা ইউনিয়ন কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক ও মতলব উত্তর উপজেলা যুবলীগের কার্যনির্বাহী সদস্য দেওয়ান মফিজুল ইসলাম কে চেয়ারম্যান হিসেব দেখতে চান গজরা ইউনিয়ন বাসী।

স্থানীয়রা জানান, এলাকায় বিভিন্ন সামাজিক উন্নয়ন সহ বিভিন্ন কর্মকাণ্ডে বিশেষ ভূমিকা রাখার পাশাপাশি বেকার যুবকদের উদ্যোক্তা হওয়ার জন্য বিভিন্ন ভাবে সহযোগীতা করে আসছেন তিনি। এছাড়াও এলাকাবাসীর যে কোন বিপদ-আপদে সবসময় সহযোগীতা করে আসছেন। অল্প কিছু দিনের মধ্যে স্থানীয় গণমাণুষের হৃদয়ের মাঝে আস্থা অর্জন করে নিয়েছেন। বঙ্গবন্ধুর আর্দশে আদর্শিত দেওয়ান মফিজুল ইসলাম শুধু এটা নাম নয় মতলব উত্তর উপজেলায় গজরা ইউনিয়নের প্রস্ফুটিত একটি সত্যিকারের ফুল হিসেবে দিনে দিনে নিজের অবস্থান শক্ত করেছেন বিধায় এলাকার জনসাধারণ দলমত নির্বিশেষে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।
 
এবিষয় জানতে চাইলে দেওয়ান মফিজুল ইসলাম জানান, এলাকাবাসী চাইলে তিনি আসন্ন গজরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রাথী হতে ইচ্ছুক। দল যদি আমাকে নমিনেশন দেয় তাহলে আমি বিপুল ভোটে নির্বাচিত হব। তিনি আরো বলেন, এলাকাবাসীর পাশে এখনও আছি ভবিষতেও পাশে থাকব। তিনি জানান, চেয়ারম্যান হলে ইউনিয়নের রাস্তা ঘাট উন্নয়ন, মাদক মুক্ত, সামাজিক উন্নয়ন সহ অবহেলিত মানুষের পাশে সব সময় থাকবেন।