শনিবার, ৪ ডিসেম্বর ২০২১
খবর
৫ নং উপাদী উত্তর ইউপি নির্বাচনে ১৭০ নং ডিংঙ্গাভাংঙ্গা সঃ প্রাঃ ভোট কেন্দ্র ঝুঁকিপূর্ণ
2021-11-25 18:00:32
স্টাফ রিপোর্টারঃ

চাঁদপুর জেলা মতলব দক্ষিন উপজেলা ৫ নং উপাদী উত্তর ইউনিয়ন  ইউপি নির্বাচনের ২৮ নভেম্বর  ভোট গ্রহণের তারিখ রয়েছে। নির্বাচনের দিন যত কাছে আসছে তত প্রার্থীগণসহ ভোটাররা ভোটকেন্দ্রসহ সার্বিক বিষয় নিয়ে 

 
এতে উপজেলার ৫ নং উপাদী উত্তর ইউনিয়নের ৬ নং ওযার্ডের ১৭০ নং ডিঙ্গা ভাংঙ্গা সঃ প্রাঃ বিদ্যালয় ভোট কেন্দ্রটি চরম ঝুকি মনে করছেন সংশ্লিষ্ট ভোটারগণসহ একাধিক সংরক্ষিত মহিলা মেম্বার রোকেয়া বেগম।
তারা বলেন কেন্দ্রটি একটি ঝুঁকিপূর্ণ স্থানে, ওখানে ভোট গ্রহনের দিন অপ্রতিকর ঘটনা ঘটতে পারে।তাই ওই কেন্দ্রটিতে প্রশাসনের কঠর নাজদারির দাবি করেন সংশ্লিষ্ট ওয়ার্ডের ভোটারগণ।
 
 কেন্দ্রটি অত্যন্ত ঝুকির কথা উল্লেখকরে সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী মোঃ মাইনউদ্দিন বলেন। ইউনিয়নে অন্যান্য কেন্দ্রের চেয়ে ওই কেন্দ্রটিতে প্রশাসনের বেশি কঠর নজরদারি দেওয়া উচিৎ।
 
তিনি বলেন বর্তমান নির্বাচনকে কেন্দ্রকরে বিরোধী প্রার্থীরা  ভোট কেটে নেওয়াসহ প্রকাশ্যে ভোট প্রদান করার হুমকি দিয়ে আসছে এবং এখন থেকেই আমার নেতা কর্মী ও সমর্থকদের ভোট কেন্দ্র যেতে বাধা দেওয়ার পরিকল্পনা করে আসছে। তাই কেন্দ্রটিতে প্রশাসনের অতিরিক্তনজরদারি দাবি করেন মেম্বার পদপ্রার্থী মোঃ মাইনউদ্দিন।