শুক্রবার, ১৪ জুন ২০২৪
খবর
যুগের পরিবর্তনের সাথে রুচি থেকে আস্বাদনের পরিবর্তন হবে..... পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল
2024-06-10 20:21:26
মোঃ জাবেদ হোসেন

চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের ২য় বর্ষপূর্তী উপলক্ষে  র‍্যালী, আলোচনা সভা, কেক কেটে উদযাপন করা হয়েছে। সোমবার  (১০ জুন) বিকালে সংগঠনের কার্যালয়ে এই অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল। 

এসময় তিনি বলেন, যুগের পরিবর্তনের সাথে রুচি  থেকে আস্বাদনের পরিবর্তন হবে। একটা সময় কাগজে পত্রিকার মাধ্যমে মানুষ খবর পেত। কালে বিবর্তনে ইলেকট্রনিক মিডিয়ার মাধ্যমে খবরের পাশাপাশি বিনোদনের ব্যবস্থা হয়েছে। তিনি আরো বলেন, পৌরসভার সাথে সাংবাদিকদের কাজের সম্পর্ক রয়েছে। মানুষের জীবন যাত্রার  সাথে স্থানীয়  সরকার পুরোপুরি জড়িত। জন্ম থেকে মৃত্যু পর্যন্ত মানুষের সকল প্রয়োজন নিয়ে পৌরসভা কাজ করে থাকে। 

চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের সভাপতি মোঃ আবদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন ডালিম ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কে এম মাসুদ এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্ত, চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের সাবেক সাধারন সম্পাদক জাকির হোসেন পাটওয়ারী, সহ সভাপতি ইফতেখার আলম মাসুম, মহিউদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন, যুগ্ম সাধারণ সম্পাদক এনায়েত মজুমদার, সাংগঠনিক সম্পাদক সাঈদ হোসেন অপু, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম রাজু, প্রচার ও প্রকাশনা সম্পাদক আরিফ হোসেন শান্ত, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নুর মোহাম্মদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এম এম কামাল, নির্বাহী সদস্য জাবেদ হোসেন, গিয়াস উদ্দিন রানা, আমান উল্যাহ, আলমগীর পাটওয়ারী, সদস্য সাবিত্রী রানী, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি গোলাম কবির খোকন। শুভেচ্ছা বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক শ্যামল চন্দ্র দাস।

অনুষ্ঠানে চাঁদপুর জেলার বিভিন্ন উপজেলার মাঠ পর্যায়ের সাংবাদিকসহ চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের কার্য নির্বাহী ও সাধারণ পরিষদের সদস্যবৃন্দ ।