শুক্রবার, ১৪ জুন ২০২৪
খবর
চাঁদপুর ডিবি পুলিশের অভিযানে ৩ কেজি গাঁজা সহ আটক ৩
2024-06-11 15:46:05
মোঃ জাবেদ হোসেন

চাঁদপুর ডিবি পুলিশের অভিযানে ৩ কেজি গাঁজা সহ আটক ৩ এর খবর পাওয়া গেছে। গত (১০ জুন) ৭টা ৩০ মিনিটের  সময় অভিযান পরিচালনা করে কচুয়া থানাধীন সুবিদপুর সাকিনের পলিটেকনিক্যাল মোড় পাকা রাস্তার উপর থেকে তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করে ডিবি পুলিশ। এ সময় ধৃত আসামী মোঃ হেলাল উদ্দিন (৩৬) এর দেহ তল্লাশি করে দুই পায়ের হাটুর নিচে বাজারের ব্যাগে থাকা ১ কেজি গাঁজা, ধৃত আসামী কবির (৩৬) এর দেহ তল্লাশী করে তার ডান হাতে থাকা বাজারের ব্যাগে রক্ষিত ১ কেজি গাঁজা এবং ধৃত আসামী মোহন (৪০) এর দেহ তল্লাশি করে তার দুই পায়ের হাটুর নিচে বাজারের ব্যাগে রক্ষিত ১ কেজি গাঁজাসহ সর্বমোট ০৩ কেজি গাঁজা, মূল্য অনুমান ৬০,০০০/-টাকা এবং একটি ইজি বাইক ও একটি মিশুক গাড়ী জব্দ করেন। আটককৃত আসামীর মোঃ হেলাল উদ্দিন (৩৬), কবির (৩৬) মোহন (৪০)। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায় যে,উদ্ধারকৃত গাঁজা কুমিল্লা সীমান্তবর্তী এলাকা হতে ক্রয় করে বিক্রি করার উদ্দেশ্যে নিয়ে আসিতেছে মর্মে স্বীকার করে। 

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কচুয়া থানায় ২০১৮ইং সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারনির ১৯(ক)/৩৮ ধারায় নিয়মিত মামলা রুজু করা হয়। 

চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করার লক্ষে মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে। 

মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম (বার), পুলিশ সুপার, চাঁদপুর এর দিক নির্দেশনায়, অফিসার ইনচার্জ, এনামুল হক চৌধুরী, এর তত্ত্বাবধানে এসআই (নিঃ)অনুপ কুমার দে এর নেতৃত্বে ডিবির একটি চৌকস দল উক্ত মাদক অভিযান পরিচালনা করেন